পলাশবাড়ীতে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান  কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন

পলাশবাড়ীতে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান  কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।। ১০ এপ্রিল, শনিবার।। গাইবান্ধার পলাশবাড়ীতে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) প্রকল্পের ২০২০-২১ অর্থবছরের দ্বিতীয় পর্যায়ের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। 

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে শনিবার (১০ মার্চ) সকালে কিশোরগাড়ী ইউপি’র মেঘারমোড়-হাজীরঘাট রাস্তায় এ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্র্যায়ে ৪০ দিনের এ কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়ন। এসময় উপজেলা প্রকল্প অফিসের উপ-সহকারী প্রকৌশলী (ডিডিএম) রাশেদুল আলম রাসেল, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রঞ্জনা রানী, ইউপি সদস্য রেজাউল করিম, রফিকুল ইসলাম ও নওশা মিয়া উপস্থিত ছিলেন। 

অপরদিকে, হোসেনপুর ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর গ্রামে ইজিপিপি প্রকল্পের কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু। এসময় সংরক্ষিত আসনের ইউপি সদস্য শাপলা আকতার, ইউপি সদস্য পল্লব মিয়া ও চেয়ারম্যানের প্রতিনিধি হেলাল মিয়া উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে একযোগে এ প্রকল্পের কাজের উদ্বোধন করেন স্ব-স্ব ইউপি চেয়ারম্যান, ট্যাগ অফিসার, সচিব ও সদস্যগণ। এ উপজেলায় মোট ২৫৩৪ জন শ্রমিক (ইজিপিপি) প্রকল্পে অংশগ্রহণ করছেন সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।