পলাশবাড়ীতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের আয়োজনে ইফতার মাহফিল ও দো’আ অনুষ্ঠিত

পলাশবাড়ীতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের আয়োজনে ইফতার মাহফিল ও দো’আ অনুষ্ঠিত
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।।  ২০ এপ্রিল, মংগলবার।। গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও প্রেস কাব কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ-এর ব্যক্তি উদ্যোগে ইফতার মাহফিল ও বিশেষ দো’আ অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিদিন ইফতার মাহফিল ও দো’আ অনুষ্ঠানের অংশ হিসেবে পৌর শহরের নুনিয়াগাড়ী (প্রফেসরপাড়া) ব্যক্তিগত কার্যালয়ে সোমবার ৬ রমজান স্থানীয় শুভাকাঙ্খী ও সর্বস্তরের পরিচিত জনদের অংশগ্রহনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি এবং দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনা করে দো’আ মাহফিল শেষে ইফতার পর্ব অনুষ্ঠিত হয়।
প্রেস কাব কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ-এর সঞ্চালনায় প্রেস কাব পলাশবাড়ী’র সভাপতি মো. মনজুর কাদির মুকুলের নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রুবেল, কোষাধ্যক্ষ জিন্নাতুল কবির জিন্নাহ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মনিরুজ্জামান মিথুন, ক্রীড়া সমাপাদক তাজুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মুক্তাদীর ঈমাম মিথুন, পাঠাগার সম্পাদক বকুল উদ্দিন ঈমাম ও সদস্য সরকার মেজবাহ ছাড়াও অন্যান্য পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।