পলাশবাড়ীতে নাটাগাড়ী বিলে জেলের লাশ উদ্ধার 

পলাশবাড়ীতে নাটাগাড়ী বিলে জেলের লাশ উদ্ধার 
ছবি: সংগৃহীত

আবু তাহের, ষ্টাফ রিপোর্টার।।বিলে মাছ ধরতে গিয়ে জেলে লাল বাবু পরিবারের কাছে ফিরলো লাশ হয়ে। গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে উপজেলার নাটাগাড়ী বিল থেকে শ্রী লাল বাবু (৩৪) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মৃত লাল বাবু পবনাপুর ইউনিয়নের বালাবামুনিয়া (মাঝিপাড়া) গ্রামের শ্রী মৃত হৃদয় চন্দ্রের ছেলে। নিহত লাল বাবু'র  স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে  বলে জানা যায়। 

আজ মঙ্গলবার সকালে পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর ইউনিয়নের নাটাগাড়ি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার রাতে মাছ ধরার জন্য বাড়ি থেকে জাল নিয়ে মাছ ধরতে যান লাল বাবু। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। পরে ২৩ আগস্ট মঙ্গলবার সকালে নাটগাড়ি বিলে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে স্বজনরা তার লাল বাবুর মরদেহ শনাক্ত করেন। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। মর্গ হতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করলে পারিবারিক শ্বশানে শেষকৃত্য অনুষ্ঠিত হয়। 

এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি তদন্ত দীবাকর অধিকারী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।