ফেঞ্চুগঞ্জে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট মন্টুর মতবিনিময়

ফেঞ্চুগঞ্জে সাংবাদিকদের সাথে অ্যাডভোকেট মন্টুর মতবিনিময়
ছবি: সংগৃহীত

সিলেট।। ২১ মার্চ, রবিবার।। সিলেটের ফেঞ্চুগঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক সহকারী এটর্নি জেনারেল ও এথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু।
রোববার (২১ মার্চ) দুপুরে ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, প্রেসক্লাবের সদস্য দেলোয়ার হোসেন পাপ্পু, বদরুল আমীন, আরকে দাস চয়ন, মোস্তাফিজুর রহমান কিনেল,সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান, আসিফ ইকবাল ইরন, সামি হায়দার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে সদ্য প্রয়াত সিলেট -৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা সাবেক কমান্ডার আকরাম হোসেন মৃত্যুতে শোক প্রকাশ করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
মতবিনিময় সভায় অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, আমার জন্মস্থান ফেঞ্চুগঞ্জের মানুষের কল্যাণে কাজ করতে চাই। সদ্য প্রয়াত সিলেট -৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর অসম্পূর্ণ উন্নয়ন কাজ গুলো সম্পূর্ন করার সুযোগ চাই। আমি এথলেটিকস,ফুটবল, ক্রিকেট ও ভলিবলসহ ফেঞ্চুগঞ্জের খেলাধুলার মান উন্নয়ে সর্বোচ্চ চেষ্টা করবো। বিগত ২০০৮, ২০১৪, ২০১৮ সালে আমি আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলাম। এবারও আওয়ামীলীগের মনোনয়ন চাইবো। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে নির্বাচন করবো।