ফলোআপঃসৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানো সেই ব্যবসায়ীর পুত্রদ্বয়ের নামে মামলা

ফলোআপঃসৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানো সেই ব্যবসায়ীর পুত্রদ্বয়ের নামে মামলা
ছবি সংগৃহীত

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে পুলিশ কর্মকর্তা আতাউর রহমানকে মারধর করায় সেই ব্যবসায়ীর পুত্র আতিফ হোসেন (২৬) ও আতিক হোসেনকে (২৪)কে আসামী করে মামলা হয়েছে।

শুক্রবার মধ্যরাতে এই মামলা দায়ের করেন সৈয়দপুর থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম।

আতিফ আলতাফ ও আতিক হোসেন সৈয়দপুর শহরের ব্যবসায়ী আলতাফ হোসেনের ছেলে। আতিফ আলতাফ বর্তমানে সৈয়দপুর এক’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

২৩ জুলাই রাত সাড়ে আটটার দিকে বিমান বন্দর সড়কের সিএসডি মোড়ে কঠোর বিধি নিষেধ অমান্য করে ব্যক্তিগত গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন তারা। এ সময় পুলিশ তাকে গতিরোধ করে ভ্রাম্যমান আদালতে হাজির করে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ৫০০ টাকা জরিমান করেন।সে টাকা পরিশোধ না করে পালিয়ে যায়।পরে তাদেরকে বিসিক এলাকা থেকে পুলিশ আটক করে। আটককালে পুলিশ কর্মকর্তা সৈয়দপুর থানার পরিদর্শক আতাউর রহমানকে মারধর করে পোষাক ছিড়ে ফেলে আতিফ আলতাফ।

                                                                             

এই ব্যাপারে,সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার রমিজ আলম জানান, যেহেতু কয়েকটি অপরাধ করেছেন তারা সে কারণে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার নির্দেশ দেয়া হয়েছে পুলিশকে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। 

এই ব্যাপারে,সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, ভ্রাম্যমান আদালত অমান্য, পুলিশের গায়ে হাত তোলা ও কঠোর বিধি নিষেধ উপেক্ষা করার মত একাধিক অপরাধ করেছেন আতিফ। তাকে আটক করে থানায় নিয়ে আসার পর হাসপাতালে ভর্তি করা হয়।তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।