বাউফলের ইউএনও জাকির হোসেন’র বিদায় সংবর্ধনা

বাউফলের ইউএনও জাকির হোসেন’র বিদায় সংবর্ধনা
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিপটুয়াখালীর বাউফল উপজেলার নির্বাহী অফিসার জাকির হোসেন'র পদোন্নতি জনিত বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় ঢাকা থেকে মোবাইল কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপি ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ,ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া,উপজেলা এনজিও সমন্বয়কারি দেলোয়ার হোসেন,অধ্যক্ষ নেছারউদ্দিন সিকদার জামাল ,ক্রীড়া সংস্থার সম্পাদক হুমায়ুন কবির,চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,প্রাথমিক শিক্ষক সমতির প্রতিনিধি রেজাউল করিমসহ প্রমুখ ।
অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,ইউপি চেয়ারম্যান ,সাংবাদিক ও স্থাণীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউএনও জাকির হোসেন মন্ত্রী পরিষদ বিভাগে সিনিয়র সহকারি সচিব পদে পদোন্নতি পেয়েছেন ।