বাউফলের পুলিশ সদস্য কবির জেলেদের হামলায় নিহত

বাউফলের পুলিশ সদস্য কবির জেলেদের হামলায় নিহত
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান, বাউফল, (পটুয়াখালী) প্রতিনিধি।।চাঁদপুরের নদীতে মৎস্য অভিযানে অসাধু জেলেদের হামলায় গুরুত্বর আহত পটুয়াখালী বাউফলের সন্তান নৌ পুলিশ সদস্য মো. কবির সরদার (৩৫) মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে মৃত্যু বরণ করেছেন।

নিহত কবির উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের রাজ্জাক সরদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মা ইলিশ রক্ষার্থে মৎস্য অভিযানে চলতি বছরের ৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত চলমান সময় কবির সরদার চাঁদপুর নৌ পুলিশ জোনে কর্মরত থাকাকালীন গত বৃহস্পতিবার (২১ অক্টোবর ) সকাল ৯টার দিকে চাঁদপুর নদীতে ডিউটিরত অবস্থায় মাছ ধরা জেলেরা নৌ পুলিশের ওপর অর্তকিত হামলা চালায়। সেই হামলায় কবির সরদার গুরুতর আহত হলে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় অবস্থার অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা চলাকালীন বুধবার (২৪ নভেম্বর ) রাত ১১টার দিকে তিনি মৃত্যুর সাথে পাঞ্জালড়ে মৃত্যু বরণ করেন। তার ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান ঘটনার স্বত্যতা নিশ্চিত করে জানান, গ্রামের বাড়ি বাউফলে নৌ পুলিশ সদস্য কবির সরদারের লাশ নিয়ে আসা হয়েছে। আছর নামাজবাদ মৃতের জানাযা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।