বাউফলে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন  আ.স.ম ফিরোজ,এমপি

বাউফলে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন  আ.স.ম ফিরোজ,এমপি
ছবিঃ সংগৃহীত

মো.ফোররকান,বাউফল,পটুয়াখালী।। ১১ মে,মঙ্গলবার।।পটুয়াখালীর বাউফলে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা আওয়ামীলীগের  উদ্যোগে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ২ হাজার ৫শত অসহায় দলীয় কর্মীদের হাতে  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী তুলে দিয়েছেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ,সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.স.ম ফিরোজ এমপি। আজ মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয় । 

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় বাউফল উপজেলা আওয়ামীলীগ  দুঃসময়ে মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে ।
তিনি সমাজের বিত্তবানসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এই করোনা দুযোর্গ মোকাবেলায় সাধারন জনগণের পাশে থাকার আহ্বান জানান।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, ওসি (তদন্ত) আল-মামুন , সহ-সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পৌর-আওয়ামীলীগের সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক প্রমুখ।
ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ২ কেজি চাল, ২ কেজি চিনি ১ কেজি মশুরি ডাল,১ লিটার সোয়াবিন তেল,৩ কেজি আলু,১ কেজি পেইজ, ১কেজি লবন, ২০০গ্রাম গুড়া দুধ,কিচমিচ ১০০গ্রাম , সেমাই ও ৫০ টাকার মসল্লা। 
উপজেলার ১৫টি  ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগের অসহায় লোকদের হাতে তুলে দেওয়া হয় এসব প্যাকেট।