বাউফলে ইউপি নির্বাচনে নৌকা মার্কা প্রার্থীদের বিজয় করতে হবে

বাউফলে ইউপি নির্বাচনে নৌকা মার্কা প্রার্থীদের বিজয় করতে হবে
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।। ১২ জুন, শনিবার।। পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর বলেছেন আগামী ২১জুন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাদেরকে মনোনয়ন দিয়েছেন নৌকা মার্কা প্রার্থীর পক্ষেই সকল নেতা কর্মীদেরকে কাজ করতে হবে। যারা বিরোধীতা করবে এবং দলের সিদ্ধান্ত মানবে না তাদের বিরুদ্ধে উপজেলা ও জেলা আওয়ামীলীগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। আজ শনিবার দুপুর ১২টার সময় বাউফল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত  উপজেলার ৭টি ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান পদ-প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা ও দলীয় নেতা কর্মীদের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষে বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটি সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এর পরামর্শে জেলা আওয়ামীলীগের নির্দেশক্রমে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আগামী ২১জুন ইউপি নির্বাচনে দলীয় নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। নৌকার বিজয় করতে প্রয়োজনে জেলা আওয়ামীলীগ মাঠে কাজ করবে।
বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ,এমপি,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান,জেলা সাংগঠনিক সম্পাদক এ্যাড.উজ্জল বোষ,জেলা অর্থবিষয়ক সম্পাদক ছবিরসহ জেলা  ও উপজেলা নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের সঞ্চালনায় ইউপি নির্বাচনে ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন,বগা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি এ্যাড, সাহাবুদ্দিন,কাছিপাড়া ইউনিয়নের সভাপতি অধ্যাপক বাবুল আক্তার,আদাবাড়িয়া ইউনিয়নের সভাপতি ও নৌকার চেয়ারম্যান প্রার্থী  মঞ্জুর আলম, সাধারণ সম্পাদক সামছুল হক ফকির,কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা,ধূলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার মাহাবুর রহমান প্রমুখ ।