বাউফলে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় নারী সহ আহত ১০

মো. ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালী বাউফলের নাজিরপুর তাঁতেরকাঠি  ইউনিয়ন পরিষদের নির্বাচন পরবর্তী ফুটবল ও আপেল মার্কার দুই মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে  মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। 

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর বারোটার দিকে ২নং ওয়ার্ডের তাঁতেরকাঠি গ্রামে এঘটনা ঘটেছে।

এদের মধ্যে গুরুতর আহত ফুটবল মার্কার সমর্থক মোঃ ফিরোজ (৪০), মিনারা বেগম (৪৫), মোঃ আনোয়ার (১৮), ইদ্রিস হাওলাদার (৫৫), সাহিদা বেগম (২৬) এবং আপেল মার্কার  সমর্থক মজিবর হাওলাদার (৪০), রুনু বেগম (৫০), লিপি আক্তার (২৫), বাদশা মীর (৪৫) ও জুঁথীকে (১৫) বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফুটবল মার্কার কর্মী সাহিদা বেগম অভিযোগ করে বলেন, একই বাড়ির আপেল মার্কার কর্মী মজিবর হাওলাদার রবিবার সন্ধ্যার দিকে  ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এর জের ধরে আজ সোমবার তর্কবির্তকের একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

তবে এবিষয়টি অস্বীকার করে মজিবর হাওলাদার বলেন, ফুটবল ও আপেল মার্কার সমর্থন নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। ধর্ষণের চেষ্টার অভিযোগ সত্য নয়।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলন, সংঘর্ষের কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ছি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।