বাউফলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

বাউফলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।। ১০ জুলাই,শনিবার।। পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ সোহরাব সিকদার (৩২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। জব্দ করা হয় মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার দাসপাড়া ইউনিয়নের বাহির দাশপাড়া গ্রামের ৮নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহরাব সিকদার বাউফল পৌরসভার ৬নং ওয়ার্ডের মৃত আক্কেল আলী সরদারের ছেলে।  

থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দাসপাড়া ইউনিয়নের বাহির দাসপাড়া গ্রামে এসআই মো. সাইদুর রহমান হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক বিক্রিকালে হাতেনাতে মাদক বিক্রেতা সোহরাব সিকদারকে ৯৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরেক মাদক বিক্রেতা একই ইউনিয়নের চরআলগী গ্রামের মৃত আ. রাজ্জাক খানের ছেলে মো. আল-আমিন খাঁন (৩৫) পালিয়ে যায়। এসময় জব্দ করা হয় মাকদ বিক্রির কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল। 
এলাকাবাসী জানান এলকায় একটি মাদক কারবারির চক্র দীর্ঘদিন পর্যন্ত কাজ করছে। তাদের ভয়ে কেহ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না।
থানা সূত্র আরও জানায়, গ্রেফতার হওয়া সোহরাব সিকদারের নামে ৭টি ও পালিয়ে যাওয়া মাদক বিক্রেতা মো. আল-আমিনের নামে মাদকসহ ৩টি মামলা রয়েছে। 
 বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন,‘ পালিয়ে যাওয়া আল-আমিন খানকে গ্রেফতারের চেষ্টা চলছে।এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত ছোহরাব সিকদারকে আজ শনিবার সকালে পটুয়াখালী কোর্টে পাঠানো হয়েছে।