বাউফলে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার 

বাউফলে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার 
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে  মোসা. ফেরদৌসী (৩২) নামের এক  গৃহবধূ অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ । শুক্রবার ( ১২ নভেম্বর) সন্ধার পরে উপজেলার দাসপাড়া ইউনিয়নের পূর্ব খেজুরবাড়ীয়া গ্রামের ফয়জর আলী মৃধার বাড়ীর সামনে কালাইয়া ও লোহালিয়াসড়কের দক্ষিণ পাশে ( স্থানীয় নাম ভুবভুরি খালের দক্ষিন পাশে) ঝোপের মধ্য থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। সরেজমিনে জানাগেছে, শুক্রবার বিকালে স্থানীয় রফিক নামেক এক বৃদ্ধ তার কাজের জন্য ওই খালের পারে গেলে পঁচা গন্ধ পেয়ে ঝোঁপের মধ্য তাকালে অর্ধগলিত একটি লাশ দেখতে পান, তার ডাক চিৎকার শুনে পাশ্ববর্তী  স্থানীয় লোকজন ছুটে আসে। পরে বিষয়টি জানাজানি হলে নিখোঁজ ফেরদৌসীর খালাতো ভাই মো. মাছুম বিল্লাহ ঘটনা স্থলে গিয়ে লাশটি শনাক্ত করে।

জানা গেছে, গত শুক্রবার (২৯ অক্টোবর)  সকালে উপজেলার দাশপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধা বাড়ি (স্বামীর বাড়ি) থেকে ডাক্তার দেখানোর জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যেশ্য বাড়ী থেকে বেড় হয়ে আসে ৪ সন্তানের জননী মোসা. ফেরদৌসী বেগম । এরপর থেকে তার কোন খোঁজ খবর  না পেয়ে। তার পরিবারের লোকজন নিকটতম আত্মীয় সহ আশে-পাশের বিভিন্ন উপজেলায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। নিখোঁজ ফেরদৌসী’র চারটি সন্তানের মধ‍্য একজন দুধের শিশু রয়েছে।
এ ঘটনায় বাউফল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজ ফেরদৌসী’র স্বামী জাকির মৃধা।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. আল মামুন প্রতিবেদককে জানান ,নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ঝোপের মধ্যে রাখা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।