বাউফলে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করায় সংবর্ধনা

বাউফলে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করায় সংবর্ধনা
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।।২৫ জুলাই,রবিবার।। পটুয়াখালীর বাউফলের কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে একাধারে চতুর্থবারের মতো দায়িত্বভার গ্রহণ করায় চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা এবং নবনির্বাচিত ইউপি সদস্যদের সংবর্ধনা দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ। আজ রবিবার বেলা সারে দশটার দিকে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে কালাইয়া ইউনিয়ন পরিষদ ভবনে এ সংবর্ধনা দেয়া হয়। 

চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মোবাইল কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কালাইয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মোসারেফ হোসেন খান, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি অধ্যাপক জামাল হোসেন, বিশিষ্ঠ সমাজসেবক ও সিনিয়র সাংবাদিক অতুল চন্দ্র পাল, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও নওমালা আ. রশিদ খান ডিগ্রি কলেজের সহকারী অধ্যপক আ.স.ম. কবীরুজ্জামান, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, কালাইয়া ইদ্রিছ মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, কালাইয়া রব্বানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাই প্রমূখ।
প্রধান অতিথি আ.স.ম. ফিরোজ নবনির্বাচিত চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এখন আপনারা জনগণের সেবক হয়েছেন। দেশকে এগিয়ে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত কর্মসূচীসমূহকে তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের জন্য চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সে হিসেব করে জনগণের সেবা করার আহবান জানান।তিনি আরো বলেন, উপজেলা আ.লীগের বিরুদ্ধে কিছু নব্য আ.লীগ নামধারীরা ষরযন্ত্র করছে। ওই ষরযন্ত্র সম্পর্কে সজাগ থেকে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। 
চতুর্থবারের মতো চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা দায়িত্বভার গ্রহণ করে বলেন,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধি ভাতা, রাস্তাঘাট,ব্রীজ কালভার্টসহ ইউনিয়নের একজন খাদেম হিসেবে স্থানীয় এমপি আ স ম ফিরোজের সহযোগিতায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।তিনি নবনির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়নের জনগণকে সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নমূলক কাজ করে যাবেন।
অনুষ্ঠানে ইউনিয়ন আ.লীগের ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও কালাইয়া বন্দরের বিশিষ্ট ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন ।