বাউফলে চেয়ারম্যান প্রার্থী  গ্রেফতার !

বাউফলে চেয়ারম্যান প্রার্থী  গ্রেফতার !
ছবি: সংগৃহীত

মো. ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালী বাউফলের নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়নের উপনির্বাচনে চশমা মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস.এম মহসিনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে তাকে গ্রেফতার করে পটুয়াখালী আদালতে পাঠানো হলে আদালত থেকে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গত ৮ জুলাই নৌকা ও চশমা মার্কার কর্মী সমর্থকদের মধ্যে  নির্বাচনী সহিংসতায় আমির হোসেন মৃধা (৭০) নামের এক নৌকার কর্মী আহত হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সোমবার (১৮ জুলাই) রাত ৮টায় তিনি মারা যান।

 এরপর পুলিশ ওই দিন (১৮ জুলাই) রাত  ৯টার দিকে  চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী এস.এম মহসিনকে তার বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ চার্জ (ওসি) আল মামুন বলেন, প্রাথমিক তদন্তে ওই সহিংসতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস.এম মহসিনের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা মার্কার প্রার্থী ইব্রাহিম ফারুক ছাড়াও এ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। 

এর মধ্যে অন্যতম প্রতিদ্বন্ধী প্রার্থী এস.এম মহসিনকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এস.এম মহসিন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। দলীয় সিদ্বান্ত অমান্য করে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসাবে চশমা মার্কা নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করায় ১১ জুলাই তাকে দল থেকে বহিস্কার করা হয়।