বাউফলে জাতীয় শোক দিবস পালিত

বাউফলে জাতীয় শোক দিবস পালিত
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।। ১৫ আগস্ট,রবিবার।।পটুয়াখালীর বাউফলে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর  রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয়  শোক দিবস পালিত হয়েছে। আজ রবিবার সকাল ৭ ঘটিকার সময় বাউফল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে কালো ব্যাচ ধারন করে জাতীয় দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয় ।

এরপর সকাল ৮টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয় জনতা ভবনে পৌর-আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া পান্নুর সভাপতিত্বে দিবসটির উপলক্ষে আলোচনা সভা ও দোয়া –মিলাদ অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া, এ্যাড, মফিজুর রহমান, এ্যাড, কামাল বিশ্বাস,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর-রশিদ,যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ,পৌরযুবলীগের সভাপতি মামুন খানসহ পৌর-আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ।
বাউফল পৌরসভার আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়। এতে উপস্থিত ছিলেন  পটুয়াখালীর জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল ও ভিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ। 
অপরদিকে বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংগঠন, থানা পুলিশ,চিকিৎসক পরিষদ,বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করা হয়।
এরপর উপজেলা নিবার্হী অফিসার জাকির হোসেন'র সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে স্বাস্থ্য বিধি মেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মিয়াসহ সরকারি কর্মকর্তা ও সুধীজন ।