বাউফলে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাঁপ

বাউফলে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাঁপ
ছবি: সংগৃহীত

মো. ফোরকান।।বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ।।পটুয়াখালীর বাউফলে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদের প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

আগামী ১৭ অক্টোবর নির্বাচনের তারিখ ঘোষনা হওয়ার পর থেকেই শুরু হয়েছে বাউফল উপজেলায় ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রার্থীরা নির্ধিারিত ভাটারদের সমর্থন ও মন জয় করার লক্ষ্যে নিবার্চনী প্রচারনা। এসব প্রার্থীরা দিন-রাত উপজেলার ১৫ টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, পৌরসভার মেয়র, কাউন্সিলর, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সঙ্গে কুশলবিনিময় ও ভোট প্রার্থনা করছেন। জেলা পরিষদের সদস্য পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ ( অটোরিক্সা মার্কা ) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ( আওয়ামী লীগের এক অংশ ) ও জেলা আওয়ামী লীগের সদস্য, জসিম উদ্দিন ফরাজী (তালা মার্কা)।

অপরদিকে মহিলা সংরক্ষিত সদস্য পদে ৪ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন, (বাউফল-দশমিনা ) বাউফল উপজেলা আওয়ামী লীগ সমর্থিত একক প্রার্থী কামরুন নাহার (দোয়াত কলম মার্কা) ও দশমিনা উপজেলা থেকে প্রার্থী পশারী রানী (হরিন মার্কা), মোসা: রুবিনা আক্তার ( ফুটবল মার্কা) ও মিসেস ফাতেমা আলম ( টেবিলঘড়ি মার্কা)। উল্লেখ্য, বাউফল উপজেলায় মোট ভোটার সংখ্যা ২১১ ও দশমিনা উপজেলায় ভোটার সংখ্যা-৯৪। ১১.১০.২২