বাউফলে নির্বাচনকে কেন্দ্রকরে দুই গ্রুপের সংঘর্ষ,আহত ১২

বাউফলে নির্বাচনকে কেন্দ্রকরে দুই গ্রুপের সংঘর্ষ,আহত ১২
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে প্রচার প্রচারণার সময় উপজেলার নওমালা ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী অ্যাড,কামার হোসেন বিশ্বাসের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী শাহজাদা হাওলাদারের কর্মীরাদে মধ্যে সংঘর্ষের হয়।

আজ শনিবার সকাল ৯টার দিকে নওমালা ইউপির বাবুরহাট ছেফের আলী চৌকিদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে ।
 স্থানীয় আবু তালেব জানান,শনিবার সকাল ৯টার দিকে নৌকার প্রার্থী অ্যাড,কামাল হোসেন বিশ্বাসের লোকজন  পূর্ব নওমালা ৮নং ওয়ার্ডে ইদ্রিস সরদারের বাড়িতে নির্বাচনের উঠান বৈঠকে যাওয়ার পথে বাবুরহাটের দক্ষিণ পাশে নাসিরের দোকানের সামনে গেলে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে হামলা চালায়। হামলায় এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ  হয়। সংঘর্ষে দুইপক্ষের ১২জন আহত হয় ।
আহতদের মধ্যে নৌকার সমর্থক সাইফুল (২৫),রিয়াজ মৃধা (২৫),মনির (৪০),কাওসার (২০),নজরুল (৪৫) , নিজাম উদ্দিন (৪৮)।
স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শাহিন (২০), ইমরান (২৫), হেলাল (২০), রায়হান (২১), রাসেল(২০)। পরে স্থানীয়রা  আহতদেরকে  বাউফল সদর হাসপাতালে ভর্তি করে।
বাউফল হাসপাতলের জরুরী বিভাগের ডা.শামীমা আক্তার (হীরা) বলেন,আহতদের মধ্যে ইমরান ও রাসেলকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকিদের বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার বিষয় নৌকা প্রার্থী অ্যাড,কামাল হোসেন বিশ্বাস বলেন, আমার সমর্থকরা পূর্বের নির্ধারিত ৮নং ওয়ার্ডে ইদ্রিস সরদারের বাড়িতে নির্বাচনী উঠান বৈঠকের জন্য যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থী শাহজাদা হাওলাদারের সন্ত্রাসীরা বিভিন্ন ধরনের অস্ত্র ও লাঠি নিয়ে অতর্কিত হামলা চালায়। তাতে ৮-১০ জন কর্মী আহত হয় । 
এ বিষয় স্বতন্ত্র প্রার্থী শাহজাদা হাওলাদারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি ।
স্বতন্ত্র প্রার্থীর কর্মী আহত শাহিন বলেন,সে বাড়ি (৯ নং ওয়ার্ড ) থেকে ঘটনার স্থান দিয়ে  কয়েকজন বন্ধুদের সাথে বাউফল সরকারি কলেজে যাবার পথে ৮ নং ওয়ার্ডের  বাবুরহাটের কাছে ছেফের আলী চৌকিদার বাড়ির সামনে নৌকা প্রার্থীর লোকজন  তাদের উপর হামলা চালায়। হামলায় আমরা ৪-৫জন আহত হই।  
এবিষয় বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।