বাউফলে পৌরসভায় করোনার ভ্যাকসিনেশন ক্যাম্পেইন উদ্বোধন

বাউফলে পৌরসভায় করোনার ভ্যাকসিনেশন ক্যাম্পেইন উদ্বোধন
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। ০৭ আগস্ট, শনিবার।। পটুয়াখালীর বাউফল পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণের মাঝে কোভিড-১৯ টিকাদানের ক্যাম্পেইন এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টার দিকে পৌরসভা কার্যালয় মিলনায়তনে এর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েল। 

পৌর মেয়র জিয়াউল হক জুয়েল বলেন,বাহিরে বের হলে মুখে মাস্ক পরিধান করতে হবে এবং প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হওয়া যাবে না। সকলকে স্বাস্থ্যবিধি মেনে করোনার টিকা নিতে হবে। তিনি আরো বলেন,পৌরসভার করোনা রোগীদের জন্য "মেয়র অক্সিজেন ব্যাংক" খোলা হয়েছে। বাউফল হাসপাতালে মেয়র অক্সিজেন ব্যাংক থেকে ৮টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। পৌরবাসীর সেবাদানের জন্য অক্সিজেন সিলিন্ডার দেওয়া অব্যহত থাকবে। যাতে পৌরবাসীর কোন অসুবিধা না হয়। প্রয়োজনে পৌরসভার নাগরিকরা পৌরসভার হটলাইনে যোগাযোগ করলে গ্যাস তাদের বাসায় পৌছে দেওয়া হবে।
আয়োজিত কর্মসূচিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রশান্ত কুমার সাহাসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
বাউফল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রশান্ত কুমার সাহা বলেন,উপজেলায় ১৫টি ইউনিয়নের মধ্যে ১৪ ইউনিয়নে ও ১টি পৌরসভায় মোট ১৫ টি কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ৯ হাজার লোককে টিকা দেওয়া হয়েছে। বাকী ১টি (চন্দ্রদ্বীপ) ইউনিয়নে ৮ আগষ্ট টিকা দেওয়া হবে ।