বাউফলে বিকাশ এজেন্টকে কুপিয়ে পিটিয়ে জখম 

বাউফলে বিকাশ এজেন্টকে কুপিয়ে পিটিয়ে জখম 
ছবি: সংগৃহীত

মো. ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে পাওনা টাকা চাইতে গিয়ে জাহিদ হোসেন (২২)  নামে এক বিকাশ ব্যাবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (২৪ মে) দুপর ১টার দিকে উপজেলার কালইয়া বন্দরের আলী আকবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ফয়সাল বলেন, জাহিদের বড় ভাই  মিলন একই এলাকার কালু ব্যাপারীকে কিছুদিন পূর্বে ২লাখ টাকা ধার দেন। সকালে ওই পাওনা টাকা চাইতে গেলে কালু ব্যাপারীর সাথে মিলনের কথা কাটাকাটি হয়। দুপুর সোয়া ১টার দিকে মিলনের ছোট ভাই জাহিদ ও ফয়সাল কালাইয়া বন্দর বাজার থেকে নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন । 

দুপুর সোয়া ১টার দিকে আলী আকবর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে কালু ব্যাপারীর ছেলে তাবজির নেতৃত্বে আলভি আকাশ নাঈমসহ ৭-৮ জনের একটি দল জাহিদের পথরোধ করে এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। 

এসময় জাহিদের সাথে থাকা ৭০ হাজার টাকা ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় আরো আহত হন জাহিদের মামাতো ভাই ফয়সাল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ সাইদুর রহমান বলেন, জাহিদের মাথায় তিনটি সেলাই লেগেছে এবং বা হাতের দুটি আঙুল ভেঙে গেছে। জাহিদকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে কালু ব্যাপারী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজকে সকালে ওরা তিন ভাই আমার ছেলের সামনে আমাকে মারধর করে।

এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।