বাউফলে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত

বাউফলে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালিত
ছবিঃ সংগৃহীত

মো. ফোরকান,বাউফল,পটুয়াখালী।।১৭ মার্চ,বুধবার।। পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামীলীগের নানা আয়োজনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

আজ বুধবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,কেক কাটা,শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা,বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা,বর্ণাঢ্য র‍্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিন ব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়।


কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য রায়হান সাকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়া,আ’?আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান বীরমক্তিযোদ্ধা মোশারেফ হোসেন খান,মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোসা.রুনিয়া বেগম,এমপি  আ স ম ফিরোজ এর এপিএস ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনিচুর রহমান,বাউফল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ভারপ্রাপ্ত রফিকুল ইসলাম,কালিশুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর-রশিদ খান,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল,স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক রিয়াজ সিকদার, পৌর ছাত্রলীগের আহবায়ক নিয়াজ মোশের্দ প্রমুখ।