বাউফলে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্য সেলাই মেশিন বিতরণ

বাউফলে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্য সেলাই মেশিন বিতরণ
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী।। ০৮ আগস্ট,রবিবার।। পটুয়াখালীর বাউফল উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষ্য ৭জন অসহায় ও অস্বচ্ছল নারীদের মধ্যেে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাকির হাসেন এর সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মার্জিয়া'র সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান।
প্রধান অতিথি মোশারেফ হোসেন খান বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির জনক হয়ে ওঠার পিছনে শেখ ফজিলাতুন্নেসার অসামান্য অবদান রয়েছে।বঙ্গবন্ধুর সকল কাজে সারা জীবন বঙ্গমাতা ফজিলাতুন্নেসা অনুপ্রেরণা দিয়েছেন। বঙ্গবন্ধুর রাজনৈতিক সকল কাজে সহযোগিতা করেছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেসা। তার ইতিহাস জানতে হবে সকলের। বঙ্গবন্ধু যখন জেলখানায় ছিলেন তখন বঙ্গমাতা ফজিলাতুন্নেসা জেলখানা থেকে সব খবরাখবর তদকালীন ছাত্রলীগ নেতাদের কাছে পৌছেদিতেন।
সভার সভাপতি উপজলা নির্বাহী অফিসার জাকির হোসেন উপস্থিত সেলাই মেশিন নিতে আসা অস্বচ্ছল নারীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।
অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন,সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  শামসুল আলম মিয়া,জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।