বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে বেঁধে বসতঘরে হামলা ও ভাংচুর

বাউফলে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে বেঁধে বসতঘরে হামলা ও ভাংচুর
ছবি: সংগৃহীত

মো.ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালী বাউফলের নওমালা ইউনিয়নের বাবুরহাট গ্রামে বৃদ্ধ স্বামী ও স্ত্রীকে গাছের সাথে বেঁধে রেখে বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। 

মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। 

হামলার শিকার আলতাফ মৃধার মেয়ে জান্নাতুল ফেরদৌস অভিযোগ করে বলেন, জমিজমা নিয়ে প্রতিপক্ষ জাকির হোসেন সিকদার ও মাসুদ সিকদার গংদের সাথে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। 

ঘটনার দিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাসুদ সিকদারের নেতৃত্বে ১০-১৫ জন লোক দেশী অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে এবং তার বাবা আলতাফ মৃধা (৬২) ও মা মমিন্নেছাকে (৫২) গাছের সাথে বেঁধে রেখে তাদের বসত ঘরে ব্যাপক ভাংচুর করে। 

হামলাকারী ঘরের বেড়া, জানালা ও দরজাসহ ঘরের অন্যান্য মালামাল ভাংচুর করে। ঘটনার সময় তিনি (জান্নাতুল ফেরদৌস) পাশেই তার স্বামীর বাড়ি ছিলেন। 

খবর পেয়ে তিনি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চাইলে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে এসে তার বাবা ও মাকে উদ্ধার করেন। তিনি আরো বলেন, এর আগেও তাদের বসত ঘরে একবার হামলা করা হয়। 

এ বিষয়ে জাকির হোসেন বলেন, ‘আলতাফ মৃধার সাথে তার ভায়রা আঃ বারেক মিয়ার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। আমাদের কারো সাথে কোন বিরোধ নেই । কে বা কারা হামলা করেছে তা আমি জানিনা।

এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করলেও এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি।