বাউফলে ব্যবসায়ীকে হাতুড়িপেটা

বাউফলে ব্যবসায়ীকে হাতুড়িপেটা
ছবি: সংগৃহীত

মো. ফোরকান,, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের  মো. ফিরোজ মাতুব্বর (৩৮) নামে এক ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে গুরুতর জখম করা হয়েছে। 

 বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাত সাড়ে সাতটার দিকে নাজিরপুর ইউনিয়নের ধানদী বাজার এলাকায় ওই ঘটনা ঘটে। ফিরোজ মাতব্বর ওই এলাকার ৫নম্বর ওয়ার্ডের মৃত শাহজাহান মাতুব্বরের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, ফিরোজ ওই বাজারে হার্ডওয়ারের ব্যবসা করেন।

 বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে সাতটার দিকে তিনি তাঁর দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। ওই সময় স্থানীয় আবু বক্কর মাস্টারের (৫৮) নেতৃত্বে রাহাত (৩৫), সায়েম (২২), মাসুদ (৩৫), শ্রাবন (২৫), ও আঃ রহিমসহ (৫০) ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল ওই দোকানে ঢুকে ফিরোজের উপর হামলা চালায়। 

ওই সময় হামলাকারীরা ফিরোজকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। 

পুলিশ আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেন।

আহত ফিরোজ মাতুব্বর অভিযোগ করে বলেন, হামলাকারীরা আমাকে মারধর করে আমার দোকানের ও সমিতির মোট ৫৫ হাজার টাকা এবং মুঠোফোন ছিনিয়ে নিয়ে গেছে।

এ বিষয়ে আবু বক্করের মুঠোফোনে কল করলে বন্ধ পাওয়া যায়।

 বাউফল থানার অফিসার ইনচার্জ  (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার ব্যবস্থা করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।