বাউফলে ভয়াবহ অগ্নি কান্ডে ছয় লক্ষাধিক টাকার ক্ষতি 

বাউফলে ভয়াবহ অগ্নি কান্ডে ছয় লক্ষাধিক টাকার ক্ষতি 
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) ২৫ এপ্রিল, রবিবার।। পটুয়াখালীর বাউফল উপজেলায় ভয়াবহ অগ্নি কান্ডে বসত ঘরসহ প্রায় ছয় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছ। গত শনিবার বিকাল সারে চারটার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে অগিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের শেরআলী হাওলাদার বাড়ির আঃ হক হাওলাদারের বসত ঘর থেকে আগুনের সুত্রপাত।এক পর্যায় আগুন ছড়িয়ে পড়ে পাশের রিপন হাওলাদারের বসত ঘরে।প্রায় ঘন্টা ব্যাপি অগ্নিকান্ডে বসত ঘর দুইটি সম্পূর্ণ পুড়ে যায়। কাছিপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক ও সমাজকর্মী আবু হাসান মিরন বলেন,খবর পয়ে স্থানীয় যুবকরা ঘন্টা ব্যাপি চেষ্টা করে আগুন কিছুটা নিয়ন্ত্রন করলে বাউফল সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন সম্পূর্ন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাউফল এর ষ্টেশন ইনচার্জ মো. বাহাউদ্দিন বলেন, বাউফল সদর থেকে কাছিপাড়া প্রায় ২৫ কিলো মিটার দুরত্ব। দমকল কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ছয় লাখ টাকা।