বাউফলে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

বাউফলে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। ২৯ আগস্ট, রবিবার।। "বেশী বেশী মাছ চাষ করি, বেকারত্ব দূর করি" এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পটুয়াখালীর বাউফল উপজেলা মৎস্য অফিসের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি নিয়ে বক্তব্য রাখেন,উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম ঝান্ডা ও উপজেলা মেরিন মৎস্য কর্মকর্তা রুহুল আমিন।
এসময় উপস্থিত ছিলেন, অতুল চন্দ্র পাল(দৈনিক ভোরের কাগজ),দেলোয়ার হোসেন ( দৈনিক প্রতিদিনের সংবাদ),অহিদুজ্জামান ডিউক (মাইটিবি),মিজানুর রহমান (প্রথম আলো),আরেফিন সহিদ (অফজারভার),জসিম উদ্দিন (মানবকন্ঠ),নাজিম উদ্দিন (আনন্দ টিবি),তোফাজ্জেল হোসেন (মানবজমিন), ছোহরাব হোসেন (বেতার),হান্নান (স্বদেশ প্রতিদিন) সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভায় ৭দিনের কর্মসূচি ঘোষনা করা হয়।কর্মসূচির মধ্যে রয়েছে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং,পোষ্টার ও ব্যানার স্থাপন, মাছের পোনা অবমুক্তকরণ,মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান, পুকুরে মাটি ও পানি পরিক্ষা।মৎস্য চাষীদের বিভিন্ন উপকরন বিতরণ। প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষীদের সাথে মতবিনিময় সভা।মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন।জেলা ও মৎস্য কর্মকর্তাদের সাথে  উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের ভিডিও কনফারেন্স মতবিনিময় সভা।