বাউফলে যুবককে ছুরিকাঘাত 

বাউফলে যুবককে ছুরিকাঘাত 
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফল উপজলায় সুমন মুন্সি (৩২) নাম এক যুবককে ছুরিকাঘাত করে গুরতর আহত করে সড়কের পাশে ফেলে রেখেছে এক দুর্বৃত্ত। গতকাল রবিবার সন্ধায় উপজেলার ধূলিয়া ইউনিয়নের ঘুচরাকাঠি গ্রামের তালতলা বাজারে এ ঘটনা ঘটে। সুমন মুন্সি পেশায় স্থানীয় গ্রাম্য পশু চিকিৎসক। 

সুমন মুন্সির চাচা রিপন মুন্সি বলেন,সুমন মুন্সি তালতলা বাজার জাহাঙ্গীর সরদার নামে এক চা বিক্রেতার দোকানে বসে চা পান করছিলেন। এমন সময় বাপ্পী নামের এক যুবক সুমনকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। এক পর্যায় সুমন চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত সুমনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সুমনের স্ত্রী উর্মি আক্তার সুখি বলেন, তাঁর স্বামীর সঙ্গে বাপ্পীর কি নিয়ে বিরোধ হয়েছে তা আমি জানিনা। তবে তাঁর স্বামীর কারো সঙ্গে কোন বিরোধ ছিল না।
এ বিষয় অভিযুক্ত বাপ্পী পলাতক থাকায় তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আল মামুন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযুক্ত যুবক বাপ্পীক গ্রেপ্তারের চেষ্টা চলছে। রিপোর্ট পাঠানো পর্যন্ত এব্যাপার থানায় কোন অভিযোগ হয়নি ।