বাউফলে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাউফলে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন,জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ,এবং কেক কেটে দিনের কর্মসূচী শুরু হয় ।

 সকাল ১১টার দিকে দলীয় কার্যালয় জনতা ভবন থেকে আনন্দ র‍্যালী বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় শেষ হয় ।এরপর উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,পৌর-আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত খান সানা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা,যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল,পৌর যুবলীগের সভাপতি মামুন খান।স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিয়াজ সিকদার,সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান রুবেল,সামছুল কবির নিশাদ প্রমুখ।অনুষ্ঠান শেষে দোয়া ও মিলাদের আয়োজন করা হয় ।
উল্লেখ্য ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী থাকলেও সেদিন উপজেলার ২টি ইউপিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন থাকার কারণে সেদিন কর্মসূচী স্থগিত রাখা হয় ।