বাউফলে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে   সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

বাউফলে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে   সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা
ছবিঃ সংগৃহীত

মো.ফোররকান,বাউফল,পটুয়াখালী।। ১৯ মে,বুধবার।।প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্বপালন কালে হেনস্তা ও অমানুষিক নির্যাতন শেষে মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদে  এবং নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে পটুয়াখালীর বাউফলে কর্মরত সাংবাদিকরা। গতকাল বুধবার সকাল ১১ থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত বাউফল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউক এর সঞ্চালনায় আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চু, সাবেক সভাপতি অতুল  পাল,সাবেক সভাপতি হারুন অর রশিদ খান,সাবেক সহ-সভাপতি দেলোয়ার হোসেন,যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন,নির্বাহী সদস্য জহিরুল হক ভূইয়া,নিবার্হী সদস্য এবিএম মিজানুর রহমান,সদস্য এম এ বশার ও আসাদুজ্জামান সোহাগ প্রমুখ। মানববন্ধনে বক্তারা দুর্নীতিগ্রস্থ উপ-সচিব জেবুন্নেছা ও তার সাথে থাকা সকলকে আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী করেন। 
এর আগে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে মফস্বল সাংবাদিক ফোরামের ব্যানারে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক রোজিনার হেনস্তাকারী উপ-সচিব সহ সকলকে আইনের আওতায় এনে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবীতে বক্তব্য রাখেন,মফস্বল সাংবাদিক ফোরামের জেলা কমিটির সভাপতি হারুন অর-রশিদ খান, উপজেলা কমিটির সভাপতি অতুল চন্দ্র পাল,সহসভাপতি দেলোয়ার হোসেন,সহ-সভাপতি অধ্যাপক ছোহরাব হোসেন ও সাধারণ সম্পাদক সিবলি সাদিক সহ প্রমুখ।