বাউফলে সেই অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে

বাউফলে সেই অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে
ছবি: সংগৃহীত

মো. ফোরকান।। বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ।।পটুয়াখালী বাউফলের সেই অজ্ঞাত নারীর লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম সিমা  আক্তার (৩৫) বাবার নাম মোঃ আবুল বশার, মায়ের নাম রিনা বেগম। ঢাকার সূত্রাপুর এলাকায় তাদের বাড়ি। 

সোমবার (৩ অক্টোবর) বিকালে পুলিশ কনকদিয়া ইউনিয়নের ৪৮ নং নারায়নপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ির রুম থেকে তার লাশ উদ্ধার করে। 

জানা গেছে, ২০২০ সালের নভেম্বর মাসে বাউফলের দাসপাড়া ইউনিয়নের জালাল মাতুব্বরের ছেলে রাসেলের সাথে (৩৭) সিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর এই দম্পতি ঢাকার ওয়ারি লালমোহন সাহা স্ট্রীট এলাকায় বসবাস করতো। স্বামী ওই এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতো। বিয়ের আগে সিমা আক্তার বিদেশে চাকরী করতেন। দেশে এসে তিনি বাবা-মায়ের ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করেন। শনিবার (২ অক্টোবর ) সিমা আক্তার স্বামী রাসেলের সাথে ঢাকা থেকে গ্রামের বাড়ি বাউফলে আসেন। এরপর সোমবার সকালে ওই বিদ্যালয়ের ভবনের সিঁড়ির রুম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।  লাশের গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ছিল। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

এ ঘটনার মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে নিহতের মা রিনা বেগম বাদি হয়ে রাসেলকে প্রধান আসামী  ও ৪-৫ জনকে অজ্ঞাত আসামী করে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। (মামলা নং ৪ তারিখ ০৪.১০.২২ ধারা ৩০২)। ঘটনার পর থেকে ঘাতক স্বামী  রাসেল পলাতক রয়েছেন। 

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, ঘটনার সাথে জড়িত নিহত সিমা আক্তারের স্বামী রাসেলকে গ্রেফতারে চেষ্টা চলছে।