বাউফলে সেই গৃহবধূ ফেরদৌসি হত্যার আসামি রাসেদ গ্রেফতার

বাউফলে সেই গৃহবধূ ফেরদৌসি হত্যার আসামি রাসেদ গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে সেই গৃহবধূ  ফেরদৌসী বেগম (৩৫) হত্যা মামলার আসামি মো. রাসেদ মৃধা (২০) কে গ্রেফতার করেছে বাউফল থানা পুলিশ।

গতকাল বুধবার (১ ডিসেম্বর ) বিকালে উপজেলার নাজিরপুর ইউপির নিমদী লঞ্চঘাট থেকে রাসেল ও তার বাবাকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত আসামি রাসেদ মৃধা দাসপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খেজুরবাড়িয়া গ্রামের বাসিন্দা আউয়াল মৃধার ছেলে।

বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে প্রতিবেদককে বলেন, পালিয়ে লঞ্চযোগে ঢাকা যাচ্ছে আসামি রাসেদ মৃধা ও তার বাবা  গোপন সূত্রে এমন তথ্য পেয়ে দ্রুত গিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়েছি, তবে বাবাকে ছেড়ে দেয়া হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, তদন্তের স্বার্থে পুলিশ বিজ্ঞ আদালতের কাছে তার রিমান্ড চাইবে।

উল্লেখ্য গত শুক্রবার (২৯ অক্টোবর) সকালে  (স্বামীর বাড়ি) থেকে ডাক্তার দেখানোর জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে'র উদ্যেশ্যে রওনা দেন ফেরদৌসী বেগম। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। তার পরিবারের লোকজন নিকটতম আত্তীয়সহ আসেপাশের বিভিন্ন উপজেলায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পাননি তার। ১৫ দিনপর গত শুক্রবার (১২ নভেম্বর ) সন্ধ্যার দিকে উপজেলার দাসপাড়া ইউনিয়নের ফয়জর আলী মৃধা বাড়ির পূর্ব পাশে খালের পাড়ে জঙ্গল থেকে ওই গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায় ওই গৃহবধূর আপন ভাই বাদী হয়ে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত গৃহবধূ ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা জাকির মৃধা (৩৭) এর স্ত্রী। নিহত ফেরদৌসীর ৪টি ছোট ছোট সন্তান রয়েছে। এর ভিতরে ১টি সন্তান দুধের শিশু।