বাউফলে সুদের টাকা না দেয়ায় এক নারীকে নির্যাতনের অভিযোগ

বাউফলে সুদের টাকা না দেয়ায় এক নারীকে নির্যাতনের অভিযোগ
ছবি: সংগৃহীত

মো.ফোরকান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফলে সুদের টাকা না দেয়ায় গৌরি রানী পাল নামের এক মৃৎশিল্পী নারীকে  মারধরের অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার (১৩ জুলাই) দুপুরের দিকে কনকদিয়া গ্রামের পাল পাড়ায় এ ঘটনা ঘটেছে।  

জানা গেছে, কনকদিয়া ইউনিয়নের  পাল পাড়ার মৃৎশিল্পী উত্তম পাল স্থানীয় ইউসুফ খানের কাছ থেকে ১৫ হাজার টাকা  সাপ্তাহিক ২০ পার্সেন্ট হারে সুদে নেয় । তিনি ১৫ হাজার টাকায় গত দেড় বছরে ইউসুফ খানকে মোট ১ লাখ ২০ হাজার টাকা পরিশোধ করেন। এর পরও গত মঙ্গলবার (১২ জুলাই)  সকালে আসল ১৫ হাজার টাকার জন্যে ইউসুফ খান উত্তম পালের বাড়িতে এসে টাকার জন্য চাপ প্রয়োগ করেন । 

এসময় উত্তম পাল টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধরের হুমকি  দিয়ে তিনি (ইউসুফ খান) চলে যান । পরের দিন বুধবার (১৩ জুলাই) দুপুরে ইউসুফ খান বাড়িতে এসে উত্তম পালকে না পেয়ে তার স্ত্রী গৌরি রানীকে গালমন্দ করেন।  এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইউসুফ খান গৌরি রানীকে চুলের মুঠি ধরে মারধর করেন এবং পরনের কাপড় খুলে ফেলে  শ্লিলতাহানি করেন । পরে স্থানীয়
 মৃৎশিল্পীরা তাকে উদ্ধার করে কনকদিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেন। 

এ ঘটনায় গৌরি রানীর স্বামী উত্তম পাল বাদি হয়ে বাউফল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয়ে ইউসুফ খানের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়ায় যায়। 

এ ব্যাপারে স্থানীয় সাবেক মেম্বর শামীম মিয়া বলেন, ঘটনা শুনে আইনের আশ্রয় নিতে বলেছি । তার হাতে এলাকার প্রায় অর্ধশত মানুষ সুদের টাকা আদায়কে কেন্দ্র করে লাঞ্ছিত হয়েছেন ।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।