বাউফলে সম্মিলিত অংশগ্রহণে  বিজয় দিবস অনুষ্ঠিত।

বাউফলে সম্মিলিত অংশগ্রহণে  বিজয় দিবস অনুষ্ঠিত।
ছবিঃ সংগৃহীত

মো, ফোরকান, বাউফল (পটুয়াখালী)প্রতিনিধি।।মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব জিয়াউল হক জুয়েলের নেতৃত্বে পৃথক পৃথক র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী জনতা ভবন থেকে শুরু হয়ে পৌর শহরের প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে বাউফল হাইস্কুল মাঠে এসে জমায়েত হয়।পরে নানা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যদিয়ছ শেষ হয়। মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর তাৎপর্য্য বিশ্লেষণ করে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তালুকদার জাহাঙ্গীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোতালেব হাওলাদার।

অপরদিকে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র জিয়াউল হক জুয়েল উপজেলা চত্বরে স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি নিয়ে কুন্ডপট্টি আওয়ামী লীগ কার্যালয়ে এসে সভা করেন। এবং বিকেল ৩ টায় বাউফল সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা পরিদর্শন করেন। 

এছাড়া উপজেলা বিএনপি’র সাবেক এমপি শহিদুল আলম তালুকদারের নেতৃত্বে ও উপজেলা বিএনপি নেতা পৌর কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে এবং বাংলাদেশ ইসলামি আন্দোলনের বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতুষ্যে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করে ।বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, প্রেসক্লাব, শিক্ষাপ্রতিষ্ঠান স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে সমাবেশ, কুচকাওয়াজ ও  অভিনন্দন গ্রহন এবং ডিসপ্লে অনুষ্ঠিত হয়।