বাউফলে স্লোব বাংলাদেশ উদ্যোগে শোক দিবস পালিত 

বাউফলে স্লোব বাংলাদেশ উদ্যোগে শোক দিবস পালিত 
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল,পটুয়াখালী। ১৫ আগস্ট,রবিবার।।পটুয়াখালীর বাউফলে বে-সরকারি উন্নয়ন সংস্থা স্লোব বাংলাদেশ'র  আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম  শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষ রোপনসহ বিভিন্ন কর্মসূচি'র মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল সকল ব্রাঞ্চ ও প্রকল্প কার্যালয়ে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে ব্যানার ও ফেস্টুন ঝুলানো, জাতীয় পতাকা উত্তোলন, সকল কর্মকর্তা কর্মচারি কর্তৃক কালো ব্যাচ পরিধান,আলোচনা সভা, বৃক্ষ রোপন ও দোয়া মিলাদ। আজ রবিবার সকালে উপজেলার কালিশুরি স্লোব বাংলাদেশ’র প্রধান কার্যলয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

সংস্থার নিবার্হী পরিচালক মো.শহীদুল ইসলামের সভাপতিত্বে ক্ষুদ্রঋণ কার্যক্রমের প্রকল্প সমন্বয়কারী মোঃ মনসুর আহমেদ'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মো. শাহজাহান খান, সদস্য স্লোব বাংলাদেশ গর্ভানিং বোর্ড।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রকল্প ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন, শাখা ব্যবস্থাপক সৈয়দ মাছুম, সুশান্ত বিশ্বাস এবং জীবন কৃষ্ণসহ প্রকল্প কর্মকতার্, হিসাব ও প্রসাশন বিভাগের কর্মকর্তা ও কমৃচারিবৃন্দ। 
অনুষ্ঠানে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অকৃত্রিম অবদানের কথা আলোচনা ও তাঁর জীবনের উল্লেখযোগ্য দিক নিয়ে নির্মিত ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। 
আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য সহ অন্যান্য যারা ১৫ ই আগস্ট, ১৯৭৫এ প্রয়াত হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা ও মাগফেরাতের জন্য দোয়া করা হয়।