বাউফলে হাসপাতল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

বাউফলে হাসপাতল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
ছবিঃ সংগৃহীত

মো.ফোরকান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ১০তম সভা অনুষ্ঠিত হয়েছে । আজ সোমবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় ।

সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বাউফল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপির সভাপতিত্বে  ডাঃ এ,এম সায়েম এর সঞ্চলানায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা, এমপির এপিএস আনিচুর রহমান সহ কমিটির সদস্য ও কর্মরত ডাক্তার । সভায় হাসপাতলের বিভিন্ন বিষয় নিয়ে আলোচন করা হয় । আলোচনায় সিদ্ধান্ত হয় বহিরাগতরা যাতে হাসপাতালের ভিতরে ঢুকে মাদক সেবন করতে না পারে সে জন্য ৫টি সিসি ক্যামেরা স্থাপন করা ও হাসপাতলের কোন ডাক্তার বা কোন কর্মচারী বাহিরের কোন ক্লিনিকে যেয়ে  সিজারিয়ান কাজের কোন সহযোগিতা বা কাজ করতে পারবে না । এই সিদ্ধান্তের পর যদি কারো বিরুদ্ধে প্রমান পাওয়া যায় তা হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।
সভায় সভাপতি আ.স.ম ফিরোজ এমপি বলেন, শেখ হাসিনার সরকার মানুষের দৌড়গড়ায় স্বাস্থ্য সেভা পৌছে দেওয়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সে লক্ষ্যে উপস্থিত সকল চিকিৎসক ও নার্সদের আন্তরিকভাবে সেবার মনোভাব নিয়ে কাজ করার আহবান জানান।