বঙ্গবন্ধুর ছবি বিকৃতি করে টিকটক ভিডিও, লক্ষ্মীপুরে রায়পুরে যুবক গ্রেপ্তার

বঙ্গবন্ধুর ছবি বিকৃতি করে টিকটক ভিডিও, লক্ষ্মীপুরে রায়পুরে যুবক গ্রেপ্তার
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন , সিনিয়র রিপোর্টার।। ০৭ আগস্ট, শনিবার।। ব্যাঙ্গাত্মকভাবে জাতির জনক বঙ্গবন্ধুকে উপস্থাপন করে টিকটক ভিডিও বানিয়ে ফেসবুকে প্রচার করায় আমিরুল ইসলাম জনি (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 
শুক্রবার(৬ আগষ্ট) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের নুর মিয়া হাফেজ বাড়ির শাহজাহানের ছেলে। মামলাটির বাদি হয়েছেন জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন ভূঁইয়া।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, যুবক জনি তাঁর ব্যবহৃত ফেসবুক আইডি ‘তাহসিন আহমেদ (ছোট সাহেব)’ ব্যবহার করে দু’শ টাকার নোটের মধ্যে বঙ্গবন্ধুর ছবির মুখমন্ডলকে ব্যবহার করে ব্যাঙ্গাত্মকভাবে অঙ্গভঙ্গি করে। তাঁর আইডিতে ‘শেখ মুজিবের নতুন গান’ নামে বিভ্রান্তিমূলক একটি গান দিয়ে টিকটক ভিডিও করে ফেসবুকে পোস্ট করা হয়।
কৃষকলীগ নেতা শাহীন ভূঁইয়া বলেন, ব্যাঙ্গাত্মকভাবে বঙ্গবন্ধুকে উপস্থাপন করে যুবক জনি জাতির পিতার প্রতি অবমাননা করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে আমি বিষয়টি ফেসবুকে পেয়ে শুক্রবার সকালে সংক্ষুব্ধ হয়ে মামলাটি দায়ের করি।
রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বলেন, ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি রেকর্ড করা হয়েছে। তাঁকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।