বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি পেয়েছে- আ.স.ম. ফিরোজ এমপি

বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি পেয়েছে- আ.স.ম. ফিরোজ এমপি
ছবিঃ সংগৃহীত

মো. ফোরকান,,বাউফল,পটুয়াখালী।। ২৩ জুন,বুধবার।।পটুয়াখালীর বাউফলে বাংলাদেশ আ.লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় উপজেলা আ.লীগ নানা আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি পালন করে। আজ বুধবার সকাল ১০ঘটিকার সময় আ.লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে করোনা প্রাদুর্ভাবের কারনে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা শুরু হয়। 

আ.লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের সভাপতিত্বে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া -মোনাজাত অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উপজেলা আ.লীগের সভাপতি সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপি বলেন,স্বাধীনতার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি পেয়েছে। বাংলাদেশ আ.লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিশন নিয়ে বাংলাদেশকে একটি উন্নত,সমৃদ্ধশীল রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন। 
তিনি প্রথম ধাপে নর নির্বাচিত ৯ ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের উদেশ্যে বলেন,শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছেন। সারা দেশের ন্যায় বাউফলে সকল বাঁধা ও কালো টাকা উপেক্ষা করে প্রথম ধাপে শান্তিপূর্ণ ভাবে আ.লীগের মনোনীত নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেছে। আ.লীগ জনগণের দল।চেয়ারম্যান ও মেম্বারদের জনগণের জন্য কাজ করতে হবে। কোন সমালোচনা না করে সকলকে দেশের উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান।
আলোচনা ও দোয়া মোনাজত শেষে আ.স.ম.ফিরোজ এমপি নর নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে উপজেলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প অর্পণ করেন ।