বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসঃ গাইবান্ধায়  চিত্রাংকন প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসঃ গাইবান্ধায়  চিত্রাংকন প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণ
ছবিঃ সংগৃহীত

 আবু তাহের, স্টাফ রিপোর্টার।।  ২০ মার্চ, শনিবার।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে গাইবান্ধায় চিত্রাংকন  প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা  জেলা শাখার আয়োজনে শনিবার সকালে শহরের পৌর পার্কে চিত্রাংকন  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

তিনটি গ্রুপে  চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

এর মধ্যে তৃতীয় শ্রেণি পর্যন্ত "বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ" । চতুর্থ থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত "বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণ" । সপ্তম থেকে দশম শ্রেণী পর্যন্ত "বঙ্গবন্ধুর প্রতিকৃতি" চিত্রায়িত হয়। 

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ও  পুরস্কার বিতরণ করেন আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব, গাইবান্ধা  সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু।   

বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি আসিফ সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রমতোষ  সাহা, সাবেক ছাত্রলীগ নেতা ও কন্ঠ শিল্পী চুনি ইসলাম, আর্ট প্রশিক্ষক রেজাউল আমিন আনিস, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, দেব দুলাল বর্মন প্রমুখ।
এ সময় উপস্থিত ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা। 
শেষে চিত্রাংকন প্রতিযোগিতার  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।