বিজয়ের ৫০ বছর পূর্তীতে মডার্ণ ক্লাবের আনন্দ উল্লাসে ক্রীড়া প্রতিযোগীতা

বিজয়ের ৫০ বছর পূর্তীতে মডার্ণ ক্লাবের আনন্দ উল্লাসে ক্রীড়া প্রতিযোগীতা

জাহিদুল হাসান জাহিদ,স্টাফ রিপোর্টার।। নীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস সুবর্ণ জয়ন্তীতে নিচুকলোনী মডার্ণ স্পোর্টিং ক্লাবের নানা বর্নিল আয়োজনে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৮ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় নিচুকলোনী মডার্ণ স্পোটিং ক্লাব মাঠে দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা লটারী ও পুরস্কার বিতরণের মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর আন তেলোয়াতের মাধম্যে প্রধান অতিথি সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী ও চিরির বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্লাবের উপদেষ্টা মো.তারিকুল ইসলাম তারিক জাতীয় পতাকা ও মর্শালে অগ্নি প্রজ্বলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন,৮নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ,৭,৮,৯ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইয়াসমিন, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজা,সাবেক ছাত্রলীগ নেতা সাবেক ভিপি সবুর আলম,সমাজ সেবক রোকেয়া আলম,হাসানুতজ্জামান আনু ও এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ ক্লাবের বর্তমান ও সাবেক সদস্য বৃন্দ।

প্রতিযোগীতায় অংশ নেয় কিশোর কিশোরী যুবক যুবতী বয়স্ক পুরুষ মহিলা। ক্রীড়া প্রতিযোগীতার ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগীতা দেখতে এ সময় মাঠের চতুর পাশে শত শত মানুষের উপস্থিতে এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়।

পরে রাতে ক্লাবের সভাপতি মো.জাহিদুল হাসান জাহিদের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন  প্রধান অতিথি তারিকুল ইসলাম,কাউন্সিলর বেলাল আহমেদ,রোকেয়া আলম,আকবার আলী,জয়নাল আবেদীন,সম্পাদক সজীব।

আলোচনা শেষে অতিথি বৃন্দ ৫২ জন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরন শেষে বিজয়ের ৫০ বছর পূর্তী উপলক্ষে এক লটারী ড্র অনুষ্ঠিত হয়। এতে পঞ্চশ জন বিজয়ীকে ৫০টি আর্কষণীয় উপহার দেওয়া হয়।