বিডি ক্লিন” গলাচিপা’র উদ্যোগে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি

বিডি ক্লিন” গলাচিপা’র উদ্যোগে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি
ছবিঃ সংগৃহীত

মোঃমাজহারুল ইসলাম মলি।।গলাচিপা উপজেলা প্রতিনিধি।।  ১৫ আগস্ট, রবিবার।। “বিডি ক্লিন” গলাচিপা’র উদ্যোগে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি

জাতীয় শোক দিবস -২০২১ উপলক্ষে বিডি ক্লিন গলাচিপার আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে । রবিবার (১৫আগষ্ট) সকাল ১০টায় এই শ্রদ্ধাঞ্জলি প্রদান করে বিডি ক্লিন গলাচিপা উপজেলা। ফুলেল শ্রদ্ধাঞ্জলি দেওয়া শেষে এক মিনিট নিরবতা পালন করেন সদস্যরা এবং এরপরে বিডি ক্লিন এর শপথ বাক্য পাঠ করান বিডি ক্লিন গলাচিপা উপজেলা টিমের আইটি এন্ড মিডিয়া সমন্বয়ক ফেরদৌস শোয়েব।

“পরিচ্ছন শুরু হোক আমার থেকে “এই স্লোগানে বিডি ক্লিন বাংলাদেশকে পরিচ্ছন দেশ গড়ার লক্ষ্যে কাজ করছে। যত্রতত্র ময়লা না ফেলার জন্য বাংলাদেশের নাগরিকদের সচেতন করার জন্য কাজ করছে। তার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের প্রতিটি জেলার ন্যায় পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলাকে বাংলাদেশের অন্যতম পরিচ্ছন্ন উপজেলা গড়ার লক্ষ্যে বিডি ক্লিন গলাচিপা উপজেলা কাজ করছে।
জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় বিডি ক্লিনের নির্দেশে সারা বাংলাদেশে বিডি ক্লিন শোক দিবস পালন করছে সেই সাথে পটুয়াখালীর গলাচিপা উপজেলা টিম বিনম্র শ্রদ্ধার সাথে দিবসটি পালন করেছে ।

বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে সহ সমন্বয়ক গলাচিপা উপজেলা রাসেল মাহামুদ সাংবাদিকদের বলেন,বাঙালী জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আজকে আমরা ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কর, বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা থেকে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং মানুষদের মাঝে পরিষ্কার পরিচ্ছন্ন বৃদ্ধি লক্ষ্যে বিডি ক্লিন সম্পর্কে মানুষদের মাঝে বিডি ক্লিন এর পরিচিতি ও কার্যক্রম তুলে ধরে আমাদের সদস্যরা। সর্বশেষ বিডি ক্লিন এর শপথ বাক্য পাঠ করার মধ্যে দিয়ে আমাদের আজকের কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলিতে বিডি ক্লিন গলাচিপার সহ সমন্বয়ক রাসেল মাহমুদের নেতৃত্বে উপস্থিত ছিলেন বিডি ক্লিন গলাচিপার আইটি এন্ড মিডিয়া সমন্বয়ক ফেরদৌস শোয়েব,মাজহারুল ইসলাম মলি,সহ আইটি এন্ড মিডিয়া সমন্বয়ক মাহমুদুল হাসান লিমন, মনিটর-১ লিজা মনি, মনিটর-২ রিফাত আরা ইশমিতা,রতনদী তালতলী ইউনিয়ন সমন্বয়ক শাহারিয়ার সজিব, সামিরা,মেহেদি,বেল্লাল,অমি,অর্নব, ফারিয়া,সোহান, জাকারিয়া,বাইজিদ,মনিরা,ত্বোহা,জয়, প্রমূখ।