বিদ্যুৎপৃষ্ঠ হয়ে রাজমিস্ত্রী'র মৃত্যু 

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে রাজমিস্ত্রী'র মৃত্যু 
ছবিঃ সংগৃহীত

আতিকুর রহমান মিরাজ।। কলাপাড়া, ২২ মে, শনিবার।। কলাপাড়ার বালিয়াতলি ইউনিয়নের বলিপাড়া গ্রামে ভগ্নিপতি র বাড়িতে বেড়াতে এসে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মোঃ দেলোয়ার হাওলাদার (২২) নামে এক যুবকের করুণ  মৃত্যু হয়েছে। 

ঘটনা সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলার বালিয়াতলি ইউনিয়নের বৌদ্ধ পাড়া গ্রামের আবুল কাসেম হাওলাদার এর পুত্র মোঃ দেলোয়ার হোসেন হাওলাদার পেশায় রাজমিস্ত্রী। 
২২ মে শনিবার সকালে বালিয়াতলি ইউনিয়নের বলিপাড়া গ্রামে তার ভগ্নিপতি মোঃ রেজাউল করিম এর বাড়িতে দ্বিতল ভবনের কাজ করতে যায়। 
কাজ চলাকালীন সময়ে অসাবধানতার কারণে দুপুর ১২ টায় বিদ্যুৎপৃষ্ঠ হয়।স্থানীয় লোকজন তড়িৎগতিতে তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক জানায় রোগী  হাসপাতালে আনার আগেই বিদ্যুৎপৃষ্ঠের কারণে মারা গেছেন। 
এ খবর কলাপাড়া থানায় অবগত করা হলে পুলিশ লাশ উদ্ধার করে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।এবং লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন। 
এ ব্যপারে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ    খন্দকার মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ভিকটিমের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো  হয়েছে তার রিপোর্ট এলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।