বানারীপাড়ায় চুরি হওয়া মোবাইলফোন উদ্ধার করলেন তদন্ত ওসি জাফর আহমেদ 

বানারীপাড়ায় চুরি হওয়া মোবাইলফোন উদ্ধার করলেন তদন্ত ওসি জাফর আহমেদ 
ছবিঃ সংগৃহীত

নাহিদ সরদার।।বানারীপাড়া প্রতিনিধি।। ১৭ জুন, বৃহস্পতিবার।। বরিশালের বানারীপাড়া'র থানার অফিসার (ওসি) তদন্ত জাফর আহম্মেদ একের পর এক হারানো ও চুরি হয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে সফলতা অর্জন করায় উপজেলার সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন। 

বর্তমান সময়ে মোবাইল ফোন মানুষের নিত্যনৈমিত্তিক প্রয়োজনীয় অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে,ফলে ফোনটি ব্যবহারের ক্ষেত্রে চুরির ঘটনা ও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বানারীপাড়া উপজেলার বিভিন্ন যায়গার একাধিক মোবাইল ফোন হারানোর অভিযোগের ভিত্তিতে
(আই এম ই) নাম্বার ট্রাকিংয়ের মাধ্যমে সর্বোচ্চ চেষ্টা করে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে অনেক কয়েকটি মোবাইল ফোন ইতিমধ্যে উদ্ধার করতে সক্ষম হয় তদন্ত কর্মকর্তা জাফর আহমেদ। 

গত ১৬ই জুন বানারীপাড়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে ঝালকাঠির জেলার প্রত্যন্ত অঞ্চলের চাঁদকাঠি গ্রামে গভীর রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে তার মোবাইল ফোনটি উদ্ধার করেন। 
এসময় মোবাইল ফোন উদ্ধারে সার্বিক সহযোগিতা করেন ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান ও সঙ্গীয় ফোর্স হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া থানার উপ-পরিদর্শক কামাল,ঝালকাঠি থানার উপ-পরিদর্শক হাসান।এদিকে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারে তদন্ত কর্মকর্তা জাফর আহমেদকে সাধুবাদ জানিয়েছেন এলাকায় মানুষ।