বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান নুরুল আমিন মাষ্টার

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান নুরুল আমিন মাষ্টার
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।।বিনাপ্রতিদ্বন্দ্বিতায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন মাষ্টার।
গত মঙ্গলবার (২৬ অক্টোবর) শেষ দিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী সোলায়মান চৌধুরী মনোনয়ন প্রত্যাহার করায় বিনা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনি নির্বাচিত হলেন।
২৭ অক্টোবর কমলনগর উপজেলার নির্বাচন কর্মকর্তা মোঃ জায়েদুল হোসেন চৌধুরী লিখিত ভাবে তাকে নির্বাচিত ঘোষণা করেন।
একেএম নুরুল আমিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরলরেন্স ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। পরে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জায়েদুল হোসেন চৌধুরী বলেন, চরলরেন্স ইউনিয়নে দুই প্রার্থীর একজন মনোনয়ন প্রত্যাহার করেছেন। এজন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নুরুল আমিনকে বেসরকারিভাবে চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।
নির্বাচন কার্যালয় সূত্র জানায়, দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর জেলার রামগতি উপজেলার চরগাজী, কমলনগর উপজেলার চরলরেন্স, চরকাদিরা ও চরমার্টিন ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে চরলরেন্স ইউনিয়নে শুধুমাত্র সদস্য (মেম্বার) প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন।
মোঃ নুরুল আমিন মাষ্টার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অভিনন্দন জানিয়েছেন। 
অন্যদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি(বিএমএসএস) কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম আওলাদ হোসেন এবং বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন(বিএফএ) লক্ষ্মীপুর জেলা ইউনিট সভাপতি মোঃ ফারুকুর রহমান সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।