বুবলীর ছেলের ছবি প্রকাশ

বুবলীর ছেলের ছবি প্রকাশ
ছবি: সংগৃহীত

ঢালিউডের বর্তমান চর্চিত নাম চিত্রনায়িকা শবনম বুবলী। গত কয়েকদিন ধরেই এই নায়িকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। নিজের বেবিবাম্পের ছবি প্রকাশের পরই মা হওয়ার বিষয়টি সামনে আসে। এরপরই শুরু হয় তাকে নিয়ে চর্চা। 

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে ঘিরে নানা জল্পনা-কল্পনা থাকলেও এবার সবকিছুই পরিষ্কার হচ্ছে। শাকিব খানের সন্তানের মা হয়েছেন বুবলী। ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান।

এই তারকা জুটির ঘনিষ্ঠ সুত্র থেকে জানা গেছে, খুব শীঘ্রই নিজেদের সন্তানের বিষয়ে গণমাধ্যমে কথা বলবেন তারা। তখনই বিস্তারিত জানা যাবে। তবে প্রকাশ পেয়েছে শাকিব বুবলীর সন্তানের ছবি। 

জানা যায়, ২০২০ সালে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং চলাকালীন শাকিব-বুবলীর প্রেমের শুরু। এরপর বুবলীর পাড়ি জমান আমেরিকায়। সেখানেই পুত্র সন্তানের জন্ম দেন। এরপর দেশে ফিরে ফের সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন। এর মধ্যে গত মঙ্গলবার হঠাৎ করেই নিজের বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই জানা যায়, সন্তানের মা হয়েছেন তিনি।