বারইয়ারহাটকে মাদকমুক্ত করে ডিজিটাল পৌরসভা গঠনই হবে আমার মূল দায়িত্ব: খোকন

বারইয়ারহাটকে মাদকমুক্ত করে ডিজিটাল পৌরসভা গঠনই হবে আমার মূল দায়িত্ব: খোকন
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান, ষ্টাফ রিপোর্টার।। ১৭ ফেব্রুয়ারি।। “আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বারইয়ারহাট পৌরসভা নির্বাচন। নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতার করছেন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। 


বারইয়ারহাট পৌরসভাকে আধুনিক, দৃষ্টিনন্দন মডেল পৌরসভা হিসেবে পৌরবাসীকে উপহার দিতে চান বলে জানিয়েছেন বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন।  তিনি এ প্রতিবেদকের সাথে একান্ত আলাপচারিতায় এসব কথা জানান।

এসময় তিনি আরো জানান, দলীয় মনোনয়ন পাওয়ার পরপরই মানুষের ধারে ধারে ছুটে যাচ্ছি। পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকেই দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। পৌর এলাকার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে নিজের পরিকল্পনার কথা জানিয়ে বলেন, বারইয়ারহাট পৌরসভায় এখনো অবকাঠামোগত উন্নয়ন আরো ব্যাপক প্রয়োজন। বিশেষ করে রাস্তার সমস্যা সমাধানে বিশেষ পরিকল্পনা আছে আমার। প্রাথমিক বিদ্যালয় বিহীন গ্রামে বিদ্যালয় স্থাপন উদ্যোগ নেয়া হবে। শিশু-কিশোরদের মানসিক বিকাশে নির্দিষ্ট মাঠে নিয়মিত খেলাধুলার আয়োজন করা এবং ছাত্র-ছাত্রীদের নিয়ে মেধাবৃত্তির আয়োজন করা হবে। শিক্ষিত তরুন দের জন্য কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হবে। বয়স্ক মানুষ -বিধবা নারীদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় নিয়া আসা হবে। বারইয়ারহাট পৌরসভাকে মাদকমুক্ত করাসহ সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত আগামীর নতুন বাংলাদেশের লক্ষ্য গ্রাম হবে শহর এবং ডিজিটাল পৌরসভা গঠনই হবে মূল দায়িত্ব বলে জানিয়েছেন রেজাউল করিম।