বরিশাল সেতুতে ঘুরতে এসে বাস চাপায় প্রাণ হারালো ৩ বন্ধু 

বরিশাল সেতুতে ঘুরতে এসে বাস চাপায় প্রাণ হারালো ৩ বন্ধু 
ছবিঃ সংগৃহীত

মানিক হাওলাদার স্টাফ রিপোর্টার।।বরিশালে বন্ধুদের সাথে মোটরসাইকেল নিয়ে ঘুরতে এসে বাসের চাপায় পিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। আরো একজন মুমূর্ষু অবস্থায় শের-ই-বাংলা  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ।

আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুতে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটিকে আটক করা হয়েছে।

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেছেন। নিহত দুজন হলেন,বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের পুত্র সিয়াম ও জয়দেব দাসের পুত্র চয়ন দাস। এছাড়া রাব্বি নামে আরেকজন মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। নিহতের বন্ধু রাকিব ও তপু জানান, আমরা বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি।

ব্রিজে ওঠার সময় পিছন দিক থেকে আসা একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটি ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরো একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে পিষ্ট হয়।

আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মাহাতাব হোসেন দুজনকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানায় বন্ধুদের সাথে ঘুরতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন দুই বন্ধু। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।