বাঁশের টঙের নীচে বসবাস প্রতিবন্ধী মেরিনার পাশে দাড়াঁলেন,নিউ লাইফ ফাউন্ডেশন 

বাঁশের টঙের নীচে বসবাস প্রতিবন্ধী মেরিনার পাশে দাড়াঁলেন,নিউ লাইফ ফাউন্ডেশন 
ছবিঃ আবু তাহের

আবু তাহের, গাইবান্ধা।।৷ ২৩ ফেব্রুয়ারি।।শারিরীক ও বাকপ্রতিবন্ধী মেরিনার বসবাস বাঁশের টঙ এর নীচে!খবরটি দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউ।

শারিরীক ও বাকপ্রতিবন্ধী মেরিনার বসবাস টঙ এর নীচে শিরোনামে জাতীয় পত্রিকা ও বিভিন্ন ফেসবুক আইডি থেকে একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রকাশ করা হলে নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবু জাহিদ নিউয়ের দৃষ্টি গোচর হওয়ায় ১৯ শে ফ্রেরুয়ারী রাতে তিনি ফোনে যোগোযোগ করে জানিয়েছেন তার নিজস্ব তহবিল থেকে উপহার হিসেবে একটি টিনসেড ঘর, পড়নের কাপড় ও  ত্রাণ সামগ্রী দেয়ার প্রতিশ্রুতির বিষয়টি নিশ্চিত করেছেন।
এবং খুব শীঘ্রই তিনি তার প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন সরকারী খাসজমির অথবা একটি ঘরের জায়গা দেওয়ার মত কোন ব্যক্তি যদি থেকে থাকেন তাহলে অতি শীঘ্রই নিউ লাইফ ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন প্রকৌশলী আবু জাহিদ নিউ।

নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান মানবতার ফেরিওয়ালা সমাজ সেবক,অসহায় মানুষের সহায় আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ এর নির্দেশে সোমবার সন্ধ্যায় ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রশিদুল সরকার,কোষাধ্যক্ষ হাবিবুর রহমান (মাষ্টার) সহ সরেজমিন গিয়ে দেখে শুকনা খাবার,কম্বল প্রতিবন্ধীর পরিবারের কাছে পৌঁছে দেন।
এছাড়াও ইনবক্সে যোগাযোগ করতে পারেন।
শুধু মানবিক না মানবতার ফেরিওয়ালার পরিচয় দিলেন প্রকৌশলী আবু জাহিদ নিউ।
সাহায্য-সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি বাস্তবায়ন করার জন্য ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।
এছাড়াও সুধী এবং  সুশীল সমাজ ধন্যবাদ জানিয়েছেন।