বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনির স্মরণে রেললাইনের দাবিতে মানববন্ধন 

বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনির স্মরণে রেললাইনের দাবিতে মানববন্ধন 
ছবিঃ সংগৃহীত

মো. নজরুল ইসলাম।। মানিকগঞ্জ।। ১৩ আগস্ট, শুক্রবার।। ঢাকা- মানিকগঞ্জ- পাটুরিয়া রেল লাইন স্থাপন করো,তারেক মাসুদ - মিশুক মুনীরসহ নিহদের স্মরণে ভাস্কর্য, স্মৃতিফলক ও চলচ্চিত্র কমপ্লেক্স স্থাপন করো, রোড ডিভাইডারসহ নিরাপদ সড়ক নিশ্চিত করো,সড়কে প্রাণ আর নয় স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তাসহ বিভিন্ন দাবিতে-আজ মানিকগঞ্জ ঘিওর উপজেলাধীন জোকা বাসস্ট্যান্ডে গত ২০১১ সালের এই দিন তারেক মাসুদ মিশুক মুনিরদের দুর্ঘটনাস্থলে মানিকগঞ্জ প্রেস ক্লাব,তারেক মাসুদ মিশুক মুনীর স্মৃতি সংসদ ও বারসিক এর যৌথ আয়োজনে সকাল  ১১.০০ ঘটিকা থেকে ১২.০০ ঘটিকা পর্যন্ত স্বাস্থ্য বিধি মেনে  মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে মানিকগঞ্জ প্রেস ক্লাবের সংগ্রামী সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব এর সভাপতিত্বে ও প্রগতি লেখক সংঘের জেলা সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় স্মৃতিচারণমুলক অালোচনায় অংশগ্রহণ করেন তারেক মাসুদ মিশুক মুনীর স্মৃতি সংসদ এর সাধারণ সম্পাদক সাংবাদিক রিপন আনসারী, রেইনবো থিয়েটার এর প্রতিষ্ঠাতা সাংস্কৃতিককর্মী গীনি আলম,ঘিওর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রামপ্রসাদ দিপু,নাট্যকর্মী রুহিদাস চক্রবর্তী, বারসিক কর্মকর্তা সুবির কুমার সরকার, সাংবাদিক অাব্দুর রাজ্জাক, মোহসিন মিয়া,সাবেক ছাত্র নেতা আতোয়ার রহমান তোহা,আবৃত্তি করেন কবি মনজুর হোসাইন মন্টু, ক্রীড়াবিদ সামায়েল হাসদা প্রমুখ। 
বক্তারা বলেন আমরা আর সড়কে মানুষের মৃত্যু চাইনা,যানজট চাইনা,অধিক জনসংখ্যার অধিবাসী আমরা।দেশের মানুষকে নিরাপদে চলাচলের জন্য রেললাইন এর বিকল্প নেই। আমরা দুর্ঘটনারোধে নৌপথের সচলায়ন চাই। তাদের স্মরণে এখানে ভাস্কর্য ও চলচ্চিত্র গবেষণাকেন্দ্র নির্মাণের জোর দাবি করছি।

উল্লেখ্য যে তারেক মাসুদ ও মিশুক মুনীরের মৃত্যুবার্ষিকী আজ।