বেড়ে চলেছে ভালুকায় চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ

বেড়ে চলেছে ভালুকায় চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিনিধি, ময়মনসিংহ।। দিন দিন বেড়েই চলেছে ভালুকায় সন্ত্রাসী ও চুরি ডাকাতি কার্যকলাপ। স্থানীয় জনসাধারণ ক্রমবর্ধমান এই চুরি ডকাতির ঘটনায় রয়েছেন আতংকিত। 

গত ২০ জুলাই বুধবার ভালুকায় ককটেল ফাটিয়ে প্রদীপ জু‌য়েলা‌র্সের দোকানের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে রাত ৯টায় ভালুকা-গফরগাঁও সড়কে বাসস্ট্যান্ড সংলগ্ন প্রদীপ জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটেছে।

একই স্টাইলে গত ২৬ জুলাই রোজ মঙ্গলবার  সন্ধ্যা আনুমানিক ০৭ঃ৩০ মিনিটের দিকে গফরগাঁও রোডে রাংচাপড়া বাজারের পূর্ব প্বার্শে মুদি দোকানে বসে থাকা ৫-৬ জন যুবককে পিস্তল ঠেকিয়ে  মোবাইল/ম্যানিব্যাগ /নগদ টাকা ছিনতাই করে প্রাইভেটকারে পালিয়ে গেছে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র।

অতঃপর একই ২৬ জুলাই দিনশেষে দিবাগত রাত ১২ঃ৩০ মিনিটের দিকে ভালুকা মল্লিকবাড়ি ইউনিয়ন ১নং ওয়ার্ড ভান্ডাব টানপাড়া বাচ্চুর ঘর থেকে তার গরু বিক্রির সহ প্রায় ৩লক্ষাধিক টাকা এবং গহনা ইত্যাদি লুটপাট হয়েছে।

অন্যদিকে ২৭ জুলাই রোজ বুধবার দুপুরে, ভালুকা পৌরসভা টিএনটি মোড় এলাকার এক ভদ্র মহিলা ব্যাংক থেকে ৩ লক্ষ  টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে আচমকা পিছন থেকে পিস্তল ঠেকিয়ে ৩ লক্ষ টাকা ও মহিলার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় ছিনতাই কারি চক্র।

ভালুকা বাসীর প্রাণের দাবি, ভালুকা বাসীর জান-মাল নিরাপত্তার দাবি,, একের পর এক ঘটতে থাকা এমন আতংকময় ঘটনার অবসান। 

স্থানীয়রা জানান, প্রদীপ জুয়েলার্সের ডাকাতির পর ভালুকা বাসীরা মানববন্ধন কর্মসূচি বাস্তবায়নে প্রশাসনের দৃষ্টি আকর্ষণের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করেন।তার পরও যখন প্রতিদিন একের পর এক এমন ঘটনা ঘটে চলছে ভালুকায়। এ ব্যাপারে প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা চায় ভালুকার সর্বসাধারণ।