বিয়ানীবাজারে কিশোরীকে কুপিয়ে হত্যা অভিযুক্ত পলাতক

বিয়ানীবাজারে কিশোরীকে কুপিয়ে হত্যা অভিযুক্ত পলাতক
ছবিঃ সংগৃহীত

সিলেট প্রতিনিধি।। ১৬ মার্চ, মঙ্গলবার।। সিলেটের বিয়ানীবাজারে নাজমিন আক্তার (১৮) নামের এক কিশোরীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে নাজিম উদ্দিন (২৩) নামের এক যুবকের বিরুদ্ধে। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নাজিম উদ্দিন। মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাজমিন আক্তার বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামে। আর অভিযুক্ত নাজিম উদ্দিনের বাড়ি মৌলভীবাজারের বড়লেখার নিজ-বাহাদুরপুর এলাকা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার সময় নাজিম উদ্দিন ওই যুবতীর বাড়িতে দিনমজুরের কাজ করতে যায়। এ সময় টেলিভিশন দেখতে থাকা নাজমিন আক্তার (১৮) কে পিছন থেকে ঝাপটে ধরে বটি দা দিয়ে গলায় কুপ মারে নাজিম। ঘটনাস্থলে ওই যুবতীর মৃত্যু হয়। ঘটনার পরই পালিয়ে যায় নিজাম।
ইউপি সদস্য আবুল কালাম খান শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান জানান, নিহত যুবতীকে শিশুকালে এনে লালনপালন করেন এলাকার সামসুল হক চৌধুরী। ছেলের পক্ষ থেকে হয়তো একতরফা ওই মেয়েকে প্রেম নিবেদন করা হতে পারে। তা প্রত্যাখ্যান হওয়ায় ক্ষোভের বশবর্তী হয়ে এমন ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় সে।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে। ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে এই হত্যাকাণ্ডটি হয়ে থাকতে পারে।.