বিয়ের প্রলােভন দেখিয়ে প্রেমিকাকে একাধিকবার ধর্ষন, প্রেমিক গ্রেফতার 

বিয়ের প্রলােভন দেখিয়ে প্রেমিকাকে একাধিকবার ধর্ষন, প্রেমিক গ্রেফতার 
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।।ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলায় বিয়ের প্রলােভন দেখিয়ে একাধিকবার ধর্ষনের অভিযােগে মামলা দায়ের করেছেন এক প্রেমিকা। 

গত সােমবার ০২ আগষ্ট প্রেমিকার বাড়িতে মানুষ না থাকায় সুযােগ পেয়ে প্রেমিক গিয়ে ধর্ষনের সময় এলাকাবাসীর কাছে আটক হয়। পরদিন স্থানীয়ভাবে আপােষ মিমাংসা না হলে ওই প্রেমিকা রানীশংকৈল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ গ্রামের রবিউল ইসলামের সাথে প্রেমিকার বড় বােন ঝর্ণা বেগমের বিয়ে হয়। গত ৩ বছর পূর্বে বােনের বাড়িতে বেড়াতে গিয়ে প্রেমিক সদর উপজেলার পূর্ব পারপুখী (শিবগঞ্জ) গ্রামের নাসির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম ওরফে হিরু (২২) এর সাথে পরিচয় হয়। পরিচয়ের পর থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে বিয়ের প্রলােভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষন করে হিরু। 

এ অবস্থায় গত সােমবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুবাধে রানীশংকৈল উপজেলার ফরিঙ্গাদিঘী (শালবাড়ী) গ্রামে প্রেমিকার বাড়িতে যায় হিরু। 

এ সময় পুনরায় তাকে ধর্ষন করে। প্রেমিকা তাকে বিয়ের প্রস্তাব দিলে সে কােন মতে রাজী হয়নি। প্রেমিকা কোন উপায় না পেয়ে চিৎকার করলে পরিবার ও প্রতিবেশীরা ছুঁটে এসে হিরুকে আটক করে। 

এ ঘটনায় স্থানীয়ভাবে আপাষ মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়ে ওই প্রেমিকা বাদী হয়ে পরদিন মঙ্গলবার রানীশংকৈল থানায় ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ হিরুকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করে। গতকাল মঙ্গলবার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।